পুলিশ পরিচয়ে গরু ব্যবসায়ীদের টাকা আত্মসাৎ

পুলিশ পরিচয়ে গরু ব্যবসায়ীদের টাকা আত্মসাৎ

নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশ পরিচয়ে তিন গরু ব্যবসায়ীর কাছ থেকে এক লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলা সদরের ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নতুন বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

উপজেলার ভাদগ্রামের গরু ব্যবসায়ী আমিনুর রহমান একই এলাকার নয়াপাড়ার মজিবুর রহমান ও আন্দিপাড়া গ্রামের বাচ্চু মিয়া সকালে বাড়ি থেকে একটি অটোরিকশায় দেওহাটা গরুর হাটের উদ্দেশ্যে রওনা দেন। পথে মহাসড়কের মির্জাপুর নতুন বাইপাসে পৌঁছালে তিনজন অপরিচিত ব্যক্তি লকডাউন চলছে বলে রিকশা আটকিয়ে তাদের নামিয়ে দেন। পরে তারা হেঁটে গরুর হাটের উদ্দেশ্যে রওনা দেন। ২০০ গজ সামনে এগিয়ে যাওয়ার পর প্রতারক চক্রের অন্য দুই সদস্য নিজেদের পুলিশ পরিচয় দিয়ে ওই তিন গরু ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ শুরু করেন।

এসময় গরুর হাটে জাল টাকার ব্যবহার হচ্ছে জানিয়ে তাদের সঙ্গে থাকা টাকা জাল কিনা তা পরীক্ষা করতে হবে বলে জানান। পরে মজিবুর রহমানের নিকট থাকা ৬০ হাজার এবং আমিনুর রহমানের ৪০ হাজার টাকা বের করে দিলে পাশে দাঁড়ানো থাকা প্রাইভেটকার যোগে প্রতারক চক্র চোখের নিমিশে চম্পট দেন। এ ঘটনার পর গরু ব্যবসায়ীরা বাইপাসে দায়িত্বরত ট্রাফিক পুলিশকে ঘটনাটি মৌখিকভাবে জানালেও থানায় কোন লিখিত অভিযোগ দেননি বলে জানিয়েছেন।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমানের বলেন, এ ধরনের কোন ঘটনার কথা তার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

facebook sharing button
twitter sharing button
pinterest sharing button
email sharing button
sharethis sharing button