র‍্যাবের নবীনগর ক্যাম্পের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার জমির করোনা ভাইরাসে আক্রান্ত

নবীনগর ক্যাম্পের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদ করোনা ভাইরাসে আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক
র‍্যাবের নবীনগর ক্যাম্পের প্রধান ও অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
সোমবার ভোরে অল ক্রাইস টিভিকে বিশ্বস্ত সুত্র এটি নিশ্চিত করেছে।
র‍্যাব হেডকোয়ার্টাসের মাধ্যমে সম্প্রতি তাঁর নমুনা পরীক্ষার জন্য রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়।
গতকাল রবিবার সেখান থেকে পাঠানো রিপোর্ট করোনা পজিটিভ আসে।
তিনি বর্তমানে তাঁর উত্তরার বাসায় আইসোলেশনে আছেন। তাঁর কোন করোনা উপসর্গ দেখা যায়নি। তিনি কোন ধরনের অসুস্থতাবোধও করছেন না।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম গত বছর জমির উদ্দিন আহমেকে অতিরিক্ত পুলিশ সুপারের র‍্যাংক ব্যাজ পড়িয়ে দেন

গত বছরের অক্টোবর মাসে সহকারী কমিশনার জমির উদ্দিন আহমেদ পদোন্নতি পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার হন। পরে র্যা বে যোগদান করে র‍্যাব-৭ এর অধীন একটি কোম্পানী কমান্ডার হিসাবে কাজ করেন। সম্প্রতি বদলি হয়ে র‍্যাব-৪ এ যোগদান করেন।
জমির উদ্দিন আহমেদ এর আগে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি)গুলশান বিভাগে সহকারী কমিশনার হিসাবে খুবই সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

শুক্রবার বিকেলে মানিকগঞ্জের সাঁটুরিয়া উপজেলার সাঁটুরিয়া ইউনিয়নের বাছট বৈলতলা মোকদমপাড়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার শিশু এবং পাশের গ্রামের দুস্থ মানুষদের মাঝে ঈদের উপহার হিসেবে ১০০ বস্তা খাদ্যসামগ্রী বিতরণ করছেন র‌্যাব-৪ এর সিপিসি-২ কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহম্মেদ এবং স্কোয়াড কমান্ডার সিনিয়ার এএসপি উনু মং।

চৌকস পুলিশ অফিসার হিসাবে পরিচিত এই অফিসার গত শুক্রবার র‌্যাব-৪ অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি মো. মোজাম্মেল হকের পক্ষে মানিকগঞ্জের সাঁটুরিয়া উপজেলার সাঁটুরিয়া ইউনিয়নের বাছট বৈলতলা মোকদমপাড়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার শিশু এবং পাশের গ্রামের দুস্থ মানুষদের মাঝে ঈদের উপহার হিসেবে ১০০ বস্তা খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।
র‌্যাব-৪ এর সিপিসি-২ স্কোয়াড কমান্ডার সিনিয়ার এএসপি উনু মং এই সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন।
করোনায় নিজে সক্রিয় ছিলেন সামাজিক দূরত্ব নিশ্চিতে সরকারি নির্দেশনা বাস্তবায়নে। দুস্থদের সহায়তাও করে আসছিলেন।
কোভিড -১৯ নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এলে আইসোলেশন মুক্ত হয়ে সম্পূর্ণ সুস্থ অবস্থায় পূনরায় করোনা প্রতিরোধ যুদ্ধে শামিল হওয়ার দৃঢ় প্রত্যয় ঘোষণা করেছেন তিনি।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here