রামপুরায় সাংবাদিক নেতা রুদ্র রাসেলের ওপর সন্ত্রাসী হামলা

দৈনিক করতোয়া সিনিয়র রিপোর্টার ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক দপ্তর সম্পাদক রুদ্র রাসেলের উপর সন্ত্রাসী হামলা হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ দৈনিক করতোয়া সিনিয়র রিপোর্টার ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক দপ্তর সম্পাদক রুদ্র রাসেলের উপর সন্ত্রাসী হামলা হয়েছে শনিবার রাতে।
তবে স্থানীয় লোকজনের সহায়তায় তিনি কোনমতে প্রাণে রক্ষা পান। শনিবার (৩০ মে) রাতে রামপুরা মহানগর প্রজেক্ট এলাকায় এ ঘটনা ঘটে । কি কারণে এ হামলা হয়েছে রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। ভুক্তভোগী সাংবাদিক রাসেল জানান, প্রজেক্টেন ৮ নম্বর রোডের ৩৭ নাম্বার বাসায় নিজেদের একটি সমিতির মিটিং শেষে নিচে নামছিলাম। এসময় হঠাৎ করে গাড়ির গ্যারেজে থাকা সন্ত্রাসী রনি আমার উপর তেড়ে এসে কিলঘুষি মারতে থাকে। এ সময় ফরহাদসহ আরও কয়েকজন এগিয়ে এসে আমাকে রক্ষা করেন।
হামলার শিকার রাসেল আরো বলেন, রনির সঙ্গে এর আগে কখনো কথাও হয়নি। তার সঙ্গে আমার কোন পূর্ব বিরোধও নেই। তারপরও কেন আমার উপরে হামলা করা হলো জানি না।

এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করছি। হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ ( ওসি) আব্দুর রশিদ বলেন, ঘটনাটি শুনেছি। তদন্তপূবর্ক ব্যবস্থা গ্রহণ করা হবে।


Leave a Reply