মৃত্যুর দুয়ার থেকে যেভাবে ফিরে এলেন জনপ্রিয় সাংবাদিক জাহিদুর রহমান জাহিদ

করোনা আক্রান্তদের মনোবল দৃঢ় রাখা ও মনে সাহস রাখতে বলেছেন সম্মুখসারির এই যোদ্বা

মৃত্যুর দুয়ার থেকে ফিরে এলেন জনপ্রিয় সাংবাদিক জাহিদুর রহমান জাহিদ

সাভার প্রতিনিধি, অল ক্রাইস টিভি

সাভারে কর্মরত করোনা আক্রান্ত বেসরকারী টেলিভিশন এনটিভির স্পেশাল করেসপন্ডেন্ট জাহিদুর রহমান জাহিদ আজ অবশেষে করোনা জয় করে বাসায় ফেরলেন।

তিনি তাঁর করোনা মুক্তির বিষয়টি আজ সকালে অল ক্রাইমস টিভিকে নিশ্চিত করেছেন।

করোনা আক্রান্তদের উদ্দেশ্য তিনি বলেন, মনোবল দৃঢ় রাখতে হবে। মনে সাহস রাখতে হবে।

তাঁর সেই ভয়াল দিনগুলোর কথা বর্ণনা করে তাঁর সাহসী সাংবাদিকতা এবং মানবিক কাজের জন্য সারাদেশে  তুমুল জনপ্রিয় এই সিনিয়র সাংবাদিক আরো বলেন, আমি একটু সুস্থ বোধ করলাম। চিকিৎসকরা যখন আমার অক্সিজেন বন্ধ করে দিলেন, তখনো দেখছি চারপাশের মৃত্যুর মিছিল। আমার নিজের মধ্যে মনোবল শক্ত রাখার সত্যিই ছিল খুবই দুঃসাধ্য।

সকল প্রশংসা মহান সৃষ্টিকর্তা আল্লাহ রাব্বুল আলামীনের উল্লেখ করে তিনি সবার উদ্দেশ্যে বলেন,আপনাদের অকৃত্রিম ভালোবাসা, হৃদয় নিংড়ানো মমতা, দোয়া, প্রার্থনা, আশীর্বাদ, শুভকামনা এবং চিকিৎসকদের অক্লান্ত পরিশ্রমে মহান আল্লাহ আমাকে মৃত্যুর দুয়ার থেকে ফিরিয়ে এনেছেন।

তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হবার পর থেকে তাঁর জন্য সবার সীমাহীন উদ্বেগ এবং পরম মমতায় ভালোবেসে সুস্থতা কামনায় প্রার্থনার জন্য সকলের প্রতি তাঁর ও পরিবারের পক্ষ থেকে পরম কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন ,আমি জানি, আপনাদের ভালোবাসার এই ঋণ শোধ করার ক্ষমতা আমার নেই।

২০১৩ সালে রানা প্লাজায় আহত শ্রমিকদের চিকিৎসা সেবা দিয়ে সারা বিশ্বে সুনাম অর্জন করা এনাম মেডিকেল কলেজ হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ারুল কাদের নাজিমের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন সাংবাদিক জাহিদুর রহমান জাহিদ।

সাভারের অন্যতম সিনিয়র সাংবাদিক জাহিদুর রহমান এই মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক হিসাবেও কাজ করছেন দীর্ঘদিন ধরে।

আনোয়ারুল কাদের নাজিমের ভূয়সী প্রশংসা করে সাভার মিডিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা জাহিদ বলেন, সে আমার সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করেছে। অন্যদিকে আমার শারীরিক মারাত্মক জটিলতার মধ্যেও ‘কিছুই হয়নি বলে’ আশ্বস্ত করে আমাকে প্রতিটা মুহূর্তে সে সাহস যুগিয়ে গেছে। করোনার সঙ্গে দৃঢ় মনোবল নিয়ে লড়াই করে বেঁচে থাকতে সাহায্য করেছে।

অল ক্রাইমস টিভি/এইসবিএম

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Leave a Reply