গণপূর্ত ঢাকা মেট্রোপলিটন জোনের নয়া অতিরিক্ত প্রধান প্রকৌশলীর যোগদান


নিজস্ব প্রতিবেদক: খুলনা গণপূর্ত অধিদপ্তর জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী প্রদীপ কুমার বসু গণপূর্ত অধিদপ্তরের (ঢাকা মেট্রোপলিটন) জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে যোগদান করেছেন।

রাষ্ট্রপতির আদেশে গত ৯ জুলাই গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয়ের উপসচিব মো. মোতাহার হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের ভিত্তিতে তিনি যোগদান করেন। তার এই যোগদানে ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীদের মধ্যে আনন্দ-উল্লাস বিরাজ করছে। কর্মকর্তা-কর্মচারীদের ভাষ্য হচ্ছে, প্রদীপ কুমার বসু স্যার একজন সৎ, কর্মঠ ও নিষ্ঠাবান ব্যক্তি। তার মতো একজন সৎ ব্যক্তিকে ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত।

ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে যোগদানের বিষয়ে প্রদীপ কুমার বসু বলেন, আমি দীর্ঘদিনযাবৎ সততা ও নিষ্ঠার সাথে খুলনা গণপূর্ত জোনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে দায়িত্ব পালন করে আসছিলাম। গত ৯ জুলাই ২০২০ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয় আমাকে ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে কাজ করার দায়িত্ব দিয়েছেন। আমি খুলনাসহ দেশের যেসব জায়গায় সততা ও নিষ্ঠার সাথে কাজ করেছি। এবার ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনে অতিরিক্ত প্রধান প্রকৌশলী পদেও সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করবো। পাশাপাশি আমাকে ঢাকা গণপূর্ত মেট্রোপলিটন জোনে কাজ করার সুযোগ করে দেয়ায় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী, সচিব ও প্রধান প্রকৌশলীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here