খিলগাঁওয়ে যুবককে কুপিয়ে হত্যা


নিজস্ব প্রতিবেদক,ঢাকা
খিলগাঁওয়ের গোড়ান নুরবাগ এলাকায় বাশার তালুকদার (৩০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে দাবি নিহতের পরিবারের সদস্যদের।

বুধবার (১৩ মে) রাত ৯টার দিকে মাদানী ঝিলপার নুরবাগ পানির পাম্প সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে।

বাশার মাদারীপুর সদর উপজেলার মৃত মাজেব তালুকদারের ছেলে। বর্তমানে স্ত্রীকে নিয়ে তিনি খিলগাঁও উত্তর গোড়ান এলাকায় থাকতেন।

নিহতের বড় ভাই উজ্জ্বল তালুকদার জানান, ষড়যন্ত্রমূলক আমার ছোট ভাই বাশারকে মাদক দিয়ে পুলিশের কাছে ধরিয়ে দিয়েছিল স্থানীয় সাইফুল ও তার লোকজন। পরে মাদক মামলায় সে জেল খাটে। প্রায় দেড় মাস হয় বাশার জামিনে মুক্তি পেয়ে জেল থেকে বের হয়েছে।

তিনি আরো জানান, রাতে নুরবাগ মাদানী ঝিলের মধ্যবর্তী স্থান পানির পাম্প সংলগ্ন রাস্তা দিয়ে হেঁটে বাসায় ফিরছিল বাদশা। হঠাৎ সাইফুলের লোকজন অতর্কিত তার ওপরে হামলা করে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢামেকে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শত্রুতার জেরে সাইফুলের নির্দেশে তার লোকজনই বাশারকে হত্যা করে বলে অভিযোগ করেন তিনি।

উজ্জ্বল আরো অভিযোগ করেন, ওই সাইফুলের সঙ্গে ব্যবসায়িক দ্বন্দ্ব ছিল বাশারের। এলাকায় বিভিন্ন কনস্ট্রাকশনের মাল সাপ্লাই দিত বাদশা। সাইফুল এখানে তার ভাইকে বাধা দিত এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান এ হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে দুটি চাপাতি উদ্ধার করা হয়েছে। এর মধ্যে একটিতে রক্তমাখা ছিলো। শোনা যাচ্ছে এ ঘটনায় দুজন গুলিবিদ্ধ হয়েছে। তবে এখনো এ তথ্যের সত্যতা পাওয়া যায়নি।


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here