আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে পুলিশসহ আটক ৪


সাভার সংবাদদাতা

সাভারে চাঁদাবাজির অভিযোগে এক পুলিশ কনেস্টবলসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় বিভিন্ন মাদক দ্রব্য ও দেশীয় অস্ত্র।

রোববার গভীররাতে সাভারের আশুলিয়া জামগড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

আটকৃতরা হলো- মানিকগঞ্জের দৌলতপুর থানার শ্যামপুর গ্রামের মৃত তসলিম উদ্দিনের ছেলে আশুলিয়া থানার কনস্টেবল মো. মমিনুর রহমান, টাঙ্গাইলের নাগরপুর থানার ছোনকা আবদুল লতিফের ছেলে মাইক্রোবাস চালক আব্দুল হামিদ, জামালপুর জেলার মালন্দ থানার সরুজ শেখের ছেলে ওয়াজেদ শেখ ও গাইবান্ধা জেলার সদর থানার চৌদ্দগাছা গ্রামের মৃত তোফাজ্জল মিয়ার ছেলে ওয়াহেদ।

ভুক্তভোগী নূর উদ্দিন পাটোয়ারী জানান, গত ২২ জুলাই বুধবার রাতে জামগড়ায় নূর মেডিকেল হল নামে ওষুধের দোকানে বিক্রয় নিষিদ্ধ ঔষধ রয়েছে দাবি করে ভয়-ভীতি দেখিয়ে টাকা আদায় করে। পরে গভীর রাতে দাবি করা বাকি টাকা নিতে আসার কথা জানায় তারা। বিষয়টি র‌্যাব-৪ কে জানালে টাকা লেনদেনের সময় তাদের হাতে নাতে আটক করা হয়।

র‌্যাব-৪ (সিপিসি-২) এর কমান্ডার জমির উদ্দিন জানান, চাঁদা নেয়ার সময় আটককৃতদের কাছ থেকে ৩৭ হাজার টাকার জালনোট, ১৯০ পিস ইয়াবা, ৪৮০ গ্রাম গাঁজা, ১৬টি এটিএম কার্ড, নগদ ২৮ হাজার ৮০০ টাকা ও ১২টি মোবাইল ফোন পাওয়া যায়।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, ডাকাতি ও চাঁদাবাজির ঘটনায় থানায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


Leave a Reply