সেলিমকে আহবায়ক,হাবিবকে যুগ্ম আহবায়ক করে সাটুরিয়ায় সবুজ পরিবেশ আন্দোলনের কমিটি

সবুজ পরিবেশ আন্দোলনের কেন্দ্রীয় কার্য নির্বাহী সভাপতি দেলোয়ার হোসেন এবং আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য মিজানুর রহমান রুবেলের দিকনির্দেশনাঁয় জেলার প্রতিটি উপজেলায় আহবায়ক কমিটির অনুমোদন দিবোঃ রাজ্জাক হোসেন রাজ

আমিনুল ইসলাম সেলিমকে আহবায়ক, হাবিবুর রহমান হাবিবকে যুগ্ম আহবায়ক করে সাটুরিয়ায় সবুজ পরিবেশ আন্দোলনের কমিটি

আবু বকর সিদ্দিক,সাটুরিয়া থেকে
আমিনুল ইসলাম সেলিমকে আহবায়ক ও হাবিবুর রহমান হাবিবকে যুগ্ম আহবায়ক করে ৩০ সদস্য বিশিষ্ট সবুজ পরিবেশ আন্দোলনের সাটুরিয়া উপজেলা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
সবুজ পরিবেশ আন্দোলন মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজ স্বাক্ষরিত আহবায়ক কমিটি শুক্রবার বিকালে অনুমোদন করা হয়।
এতে বলা হয়েছে সবুজ পরিবেশ আন্দোলন কেন্দ্রীয় কার্য নির্বাহী সভাপতি দেলোয়ার হোসেনের নির্দেশে সবুজ পরিবেশ আন্দোলন মানিকগঞ্জ জেলা শাখার সাংগঠনিক গতিশীলতা আনার জন্যই এ আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আর কমিটিকে আগামী ২ মাসের মধ্যে সাটুরিয়ার ৯টি ইউনিয়ন কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।
হাবিবুর রহমান হাবিব,বেলাল হোসেন,সমির জামান,সুমন আহাম্মেদ,জনি আহাম্মেদ,রায়হান ইসলাম,রাজু আহাম্মেদ ,শাহারিয়ার খান অন্তর,নাইম খান,কাউছার হাবিব,আরিফুল ইসলাম,সুমন মাহমুদ,আল আমিন,মিজানুর রহমান মিজান,ইঞ্জিনিয়ার মাসুদ রানা,রিদয় আহাম্মেদ,হারুন অর রশিদ এবং মোঃ উমর ফারুক যুগ্ন-আহবায়ক হিসাবে মনোনীত হয়েছেন।
এছাড়া আহবায়ক কমিটির সদস্য হিসাবে শাহীন আজাদ,শাকিল আহাম্মেদ,জাহিদ হাসান,সাব্বির আহাম্মেদ,তৌহিদ আহাম্মেদ,আল আমীন তাহসান বিজয়, সাইদুর রহমান,মনির খান,কাউছার আহাম্মেদ মনোনীত হয়েছেন।
আহবায়ক কমিটির বিষয়ে রাজ্জাক হোসেন রাজ জানান সবুজ পরিবেশ আন্দোলন মানিকগঞ্জ জেলা শাখার সাংগঠনিক গতিশীলতা জন্যই সাটুরিয়া উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সবুজ পরিবেশ আন্দোলনের কেন্দ্রীয় কার্য নির্বাহী সভাপতি দেলোয়ার হোসেন এবং আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য মিজানুর রহমান রুবেলের দিকনির্দেশনাঁয় আমরা জেলার প্রতিটি উপজেলায় আহবায়ক কমিটির অনুমোদন দিব।
তার ধারাবাহিকতা শুক্রবার সাটুরিয়া উপজেলা শাখার সবুজ পরিবেশ আন্দোলনের আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়। আমাদের লক্ষ ও উদ্দেশ্য একটি সবুজ বেষ্টনিযুক্ত বাসযোগ্য মানিকগঞ্জ গড়ে তোলা এবং সর্বপরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের শ্যামল বাংলাদেশ গড়ে তোলা, রাজ আরো যোগ করেন।