এই মুহুর্তে পাওয়া..
Home / অপরাধের ভিতর অপরাধ / স্ত্রীর পরকীয়ার বলি ব্যবসায়ীঃ খাটের নিচ গলাকাটা লাশ

স্ত্রীর পরকীয়ার বলি ব্যবসায়ীঃ খাটের নিচ গলাকাটা লাশ

অল ক্রাইমস টিভিঃ রাজধানীর পুরান ঢাকায় খাটের নিচ থেকে পলিথিনে মোড়ানো এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ওয়াটার ওয়ার্কস রোডের ৫৯ নম্বর বাসার দ্বিতীয় তলা থেকে মঙ্গলবার ভোরে লাশটি উদ্ধার করা হয়। নিহত মো. জামিল হোসেন (৩৬) চকবাজার এলাকায় স্কচটেপের ব্যবসা করতেন। এ ঘটনায় জড়িত সন্দেহে তার স্ত্রী মৌসুমী আক্তারসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

চকবাজার থানার ওসি (অপারেশনস) মো. হাফিজুর রহমান পরিবর্তন ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তথ্য পাওয়া গেছে, পরকীয়া প্রেমের ঘটনার বলি হয়ে ব্যবসায়ী জামিলকে প্রাণ দিতে হয়েছে।

চকবাজার থানা সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় জামিলের বোন শাহেদা ও ভাগ্নি রুমা মৌসুমী দাবি করেন সকাল থেকে তারা জামিলের কোনো খোঁজ পাচ্ছেন না। একারণে তারা থানায় অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পর রাত ১০টার দিকে জামিলের স্ত্রী মৌসুমী আক্তারকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তার কথায় সন্দেহ দেখা দিলে পুলিশ তাকে নিয়ে বাসায় তল্লাশি চালায়। বাসায় ঢুকেই পুলিশ লাশের গন্ধ পান। এসময় পলিথিনে মোড়ানো অবস্থায় খাটের নিচ থেকে জামিলের গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

ওসি (অপারেশনস) মো. হাফিজুর রহমান নিহত জামিলের স্ত্রী মৌসুমীর বরাত দিয়ে বলেন, মৌসুমী দাবি করেছে আসলাম ও আল আমিন নামে দুই যুবক রোববার রাত ১২টার দিকে তাদের বাসায় গিয়ে জামিলকে খুন করে। খুনিরা চলে যাওয়ার সময় ঘটনা জানাজানি হলে তাকে ও তার ছেলেকে হত্যার হুমকি দেয়। মৌসুমী এ সময় তার ছেলে (৫) কে নিয়ে অন্য কক্ষে ছিলেন বলেও দাবি করেন। তবে হাফিজুর রহমান জানিয়েছেন, জামিলের পূর্বপরিচিত আসলামের সঙ্গে নিজের প্রণয়ের কথা স্বীকার করেছেন মৌসুমী।

পুলিশ অভিযান চালিয়ে ভোরে আসলাম ও আল আমিনকে চকবাজার এলাকা থেকে আটক করে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly

উপদেষ্টা সম্পাদক : আরিফ নেওয়াজ ফরাজী বাদল

সম্পাদক : হাবিবুল্লাহ মিজান

মোবাইল : ০১৫৩৪৬০৪৪৭৬, ই-মেইল : mizandeshi@gmail.com