এই মুহুর্তে পাওয়া..
Home / জেলার অপরাধ / বরিশাল বিভাগ / স্ত্রীকে যৌন হয়রানির মামলা করায় স্বামীকে কুপিয়ে হত্যা

স্ত্রীকে যৌন হয়রানির মামলা করায় স্বামীকে কুপিয়ে হত্যা

অল ক্রাইমস টিভিঃ মুলাদী উপজেলায় লিপি বেগম নামের এক গৃহবধূকে যৌন হয়রানির কারণে মামলা করায় নির্যাতিতার স্বামীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম রিপন সরদার (৪৫)। তার বাবার নাম আব্দুর জব্বার সরদার।

আজ বুধবার সকালে উপজেলার ছবিপুর গ্রামে এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে পুলিশ বিকালে নিহতের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতের বোন মাহফুজা বেগম জানান, তার ভাই রিপন ঢাকায় ভ্যান চালাতেন। এ সুযোগে প্রতিবেশী সাহাদাত হোসেন দীর্ঘদিন থেকে রিপনের স্ত্রী তিন সন্তানের জননী লিপি বেগমকে যৌন হয়রানি করে। বিষয়টি স্থানীয়দের কাছে একাধিকবার বিচার চেয়েও কোনো প্রতিকার পায়নি তারা। পরে উপায় না পেয়ে কয়েকদিন আগে তার ভাই রিপন থানায় মামলা দায়ের করেন। এতে ক্ষিপ্ত হয়ে সাহাদাত হোসেন ও তার সহযোগী ফারুক, যুবরাজ, তাহেরসহ সন্ত্রাসীরা আজ সকালে রিপনকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে আহত অবস্থায় রিপনকে উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মতিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, এ ঘটনায় নিহত রিপন সরদারের স্ত্রী লিপি বেগম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

Print Friendly

উপদেষ্টা সম্পাদক : আরিফ নেওয়াজ ফরাজী বাদল

সম্পাদক : হাবিবুল্লাহ মিজান

মোবাইল : ০১৫৩৪৬০৪৪৭৬, ই-মেইল : mizandeshi@gmail.com