Home / জেলার অপরাধ / সিলেট বিভাগ / সিলেটে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক নিহত

সিলেটে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক নিহত

অল ক্রাইমস টিভিঃ নগরীর মদিনা মার্কেটের পাঠানটুলায় পারিবারিক বিরোধে দুলাভাইয়ের ছুরিকাঘাতে আনোয়ার হোসেন (২২) নামে শ্যালক খুন হয়েছেন। আজ মঙ্গলবার সন্ধ্যায় মদিনা মার্কেটের পল্লবী আবাসিক এলাকায় এই খুনের ঘটনা ঘটে। নিহত আনোয়ার হোসেন সুনামগঞ্জ ছাতক উপজেলার আনুজানি গ্রামের আব্দুল খালিকের ছেলে। এমসি কলেজে বিএ পাসের প্রথম বর্ষের ছাত্র ছিলেন তিনি। পল্লবীতে বোনের বাসার পাশেই ৪৩ নম্বর বাসায় তিনি পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।

পুলিশ জানায়, পল্লবী এলাকার ছাত্রদল ক্যাডার একাধিক মামলার পলাতক আসামি এনামুল কবিরের সাথে নিহত আনোয়ারের বোন নাজনিনের বিয়ে হয়। আনোয়ারের পরিবার ছাতক থেকে পল্লবীতে দুলাভাইয়ের বাসার পাশেই ৪৩ নম্বর বাসায় ওঠেন। বোন নাজনিনকে প্রায় মারপিট করতেন দুলা ভাই এনামুল কবির। দুদিন আগে আনোয়ার দুলাভাইর সঙ্গে ঝগড়া করে বোনকে তাদের বাসায় নিয়ে যায়। এর জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় আনোয়ার পল্লবী এলাকার ক্লাবঘরের সামনে এলে কবির তাকে হঠাৎ আক্রমণ করে উপর্যুপরি ছুরিকাঘাত করে প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়। রক্তাক্ত আনোয়ারকে ওসমানী হাসপাতালে আনলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

জালালাবাদ থানার ওসি শ্যামল জানান, দুজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে। একজন পান দোকানি ও আরেকজন নিহতকে হাসপাতালে নিয়ে যান।

Print Friendly

উপদেষ্টা সম্পাদক : আরিফ নেওয়াজ ফরাজী বাদল

সম্পাদক : হাবিবুল্লাহ মিজান

মোবাইল : ০১৫৩৪৬০৪৪৭৬, ই-মেইল : mizandeshi@gmail.com