এই মুহুর্তে পাওয়া..
Home / অপরাধের ভিতর অপরাধ / রেডিও মেকার থেকে কোটিপতি

রেডিও মেকার থেকে কোটিপতি

স্বামী ও শশুর কৃর্তক নির্যাতনের অভিযোগ এনে ৩ অক্টোবর সকাল ১১ টায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে করেন ভুক্তভোগী সুবর্ণা আক্তার নদী

স্টাফ রিপোর্টার,অল ক্রাইমস টিভি, ঢাকা
স্বামী ও শশুর কৃর্তক নির্যাতনের অভিযোগ এনে ৩ অক্টোবর সকাল ১১ টায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে করেন ভুক্তভোগী সুবর্ণা আক্তার নদী (২৪)। নদী তার লিখিত বক্তব্যে বলেন, পাবনা জেলার শালগাড়ীয়া গ্রামের আবুল হোসেন ছেলে রাজীব হোসেনের সঙ্গে ৬ জুন ২০১৬ সালে ইসলামী শরীহ মোতাবেক ৫লাখ ১টাকা কাবিনে সামাজিক রীতি অনুযায়ী বিবাহ হয়। কিন্তু বিবাহের কয়েক মাস পর থেকে তাকে ৫ লাখ টাকা বাবার বাড়ী থেকে যৌতুক আনার জন্য চাপ সৃষ্টি করে। যৌতুকের টাকা দিতে অস্বীকার করায় নদীর উপর শুরু হয় শাররীক ও মানষিক নির্যাতন।
সে দাবি করে যে,তার শশুর আবুল হোসেন এক সময় রেডিও মেকার ছিল। বর্তমানে পাবনা শহরে শিমলা ডায়াগনস্টিক সেন্টার ও সেক্স ট্যাবলেটের ডিলার হিসেবে সে এলাকায় পরিচিত। সর্বশেষ গত ৫ মে ২০১৭ সালের রাত ১০ টার সময় আমাকে মারধর করে বাড়ী থেকে বের করেন দেন। তখন আমি পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হই এবং ৬ জুন’১৭ তারিখে পাবনা সদর থানায় নারী-শিশু ও যৌতুক আইনে মামলা দায়ের করি। মামলা নং-০৮, তারিখ ০৫/০৬/২০১৭ইং। মামলা করার পর থেকে আমার শশুর আবুল হোসেন শাশুড়ী ও স্বামী রাজীব হোসেন আমার উপর খুব্ধ হয়ে ভাড়াটিয়া গুন্ডা বাহিনী দিয়ে আমাকে মারধর করে হত্যার চেষ্টা করে। বর্তমানে আমি পালিয়ে বেড়াচ্ছি।

Print Friendly

উপদেষ্টা সম্পাদক : আরিফ নেওয়াজ ফরাজী বাদল

সম্পাদক : হাবিবুল্লাহ মিজান

মোবাইল : ০১৫৩৪৬০৪৪৭৬, ই-মেইল : mizandeshi@gmail.com