এই মুহুর্তে পাওয়া..
Home / চট্টগ্রাম-প্রতিদিন / রাঙামাটিতে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

রাঙামাটিতে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

অল ক্রাইমস টিভিঃ রাঙামাটি শহরের রিজার্ভ বাজারস্থ আবাসিক হোটেল হিল সিটির পাশ থেকে অজ্ঞাতনামা নারীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় হোটেলের সিসিটিভি ফুটেজ সম্বলিত হার্ডডিক্সসহ হোটেল ম্যানেজার সেলিমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে যায় পুলিশ।

শনিবার দুপুরে আবাসিক হোটেলটির পার্শ্বে পরিত্যক্ত পানির হাউস থেকে লাশটি উদ্ধার করা হয়। সেলোয়ার কামিছ পরিহিত অজ্ঞাত নারীর মুখ অনেকটা থেতলানো এবং রক্তাক্ত অবস্থায় ছিলো।

স্থানীয়রা জানিয়েছে, আবাসিক হোটেল হিল সিটির পার্শ্বে একটি দোকানের নীচের পরিত্যক্ত অংশের পানিবিহীন হাউস থেকে দুর্গন্ধ ভেসে আসতে থাকলে স্থানীয়রা সেখানে একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার করে। এসময় রাঙামাটি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুর আলম খান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শহিদ উল্লাহ, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রশিদ ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে আবাসিক হোটেল হিল সিটিসহ পরিদর্শন করেন। এসময় হোটেলের সিসিটিভি ফুটেজ সম্বলিত হার্ডডিক্সসহ হোটেল ম্যানেজার সেলিমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে যায় পুলিশ।

Print Friendly

উপদেষ্টা সম্পাদক : আরিফ নেওয়াজ ফরাজী বাদল

সম্পাদক : হাবিবুল্লাহ মিজান

মোবাইল : ০১৫৩৪৬০৪৪৭৬, ই-মেইল : mizandeshi@gmail.com