Home / বিনোদন / রণবীর-ক্যাটরিনার ছাড়াছাড়ি

রণবীর-ক্যাটরিনার ছাড়াছাড়ি

53ভক্তদের জন্য ব্যাপারটা মোটেই সুখকর নয়। সম্পর্কের পাট চুকিয়ে ফেলেছেন বলিউডের সবচেয়ে আলোচিত কপোত-কপোতি রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ।

গানের মতো করে বললে- ‘আজ দু’জনার দুটি পথ ওগো দুটি দিকে গেছে বেঁকে…।’

নানান দুশ্চিন্তা আর মতের অমিলের কারণে অবশেষে সম্পর্ক আর টিকিয়ে রাখতে পারলেন না রণবীর-ক্যাটরিনা। ছয় বছরের মধুর সম্পর্কের ইতি টেনেছেন দু’জনে।

২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয়ের সময় একে অপরের প্রেমে পড়েন দু’জন। ২০১৩ সালে ইবিজা সাগরপাড়ে পাপারাজ্জির তোলা রণবীরের সঙ্গে ক্যাটের বিকিনি পরা ছবিই জানান দিয়েছিলো, ডুবে ডুবে জল খাচ্ছেন তারা। এর কিছুদিন পর থেকে একই ছাদের নিচে থাকতে শুরু করেন দু’জনে। কিন্তু কয়েক মাস ধরে তাদের মধ্যে ফাটল দেখা দেয়।

শোনা যাচ্ছে, এমনিতেই সম্পর্কের নদীটা উথাল-পাতাল হয়ে পড়েছিলো, তার ওপর ‘তামাশা’ ছবির প্রচারণায় প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোনের সান্নিধ্যে রণবীর কাপুরের স্বতস্ফূর্ততা কফিনে শেষ পেরেকটি ঠুকে দিয়েছে। সম্পর্ক টিকিয়ে রাখতে উভয়ে যারপরনাই চেষ্টা করেও কিছু বিষয়ে একই মোহনায় মিলতে না পারায় ব্যর্থ হয়েছেন।

জানা গেছে, ক্যাটরিনার সঙ্গে কার্টার রোডে যে বাড়িতে থাকতেন, সেখান থেকে সরে হিল রোডে উঠেছেন রণবীর। তার বাবা ঋষি কাপুর ও মা নিতু সিংয়ের ক্যাটরিনাকে নিয়ে আপত্তিও সম্পর্ক না ধরে রাখার পেছনে অন্যতম কারণ হিসেবে দেখা হচ্ছে। সম্প্রতি পরিবারের সবার সঙ্গে তোলা একটি স্থিরচিত্র টুইটারে শেয়ার করার সময় ক্যাটরিনাকে কেটে বাদ দেন নিতু। ক্যাট থাকায় পরিবারের বড়দিনের অনুষ্ঠানেও অংশ নেননি বলিউডের এই অভিনেত্রী।

গত বছর জিকিউ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে ক্যাটারিনা জানান, ‘আমার জীবনের সঙ্গে যে মানুষগুলো যুক্ত আমি তাদের কখনও কিছুতে জোর করি না। তাদের পছন্দ তাদের নিজের। আমি রণবীরের পরিবারের সঙ্গে খুব বেশি ঘনিষ্ঠ নই।’

রণবীর ও ক্যাটরিনা একসঙ্গে অভিনয় করছেন অনুরাগ বসুর ‘জাগ্গা জাসুস’ ছবিতে। তার আগে আগামী ১২ ফেব্রুয়ারি মুক্তি পাবে ক্যাটরিনার নতুন ছবি ‘ফিতুর’। এতে তার সহশিল্পী আদিত্য রয় কাপুর। এ ছবির ‘পশমিনা’ গানে তাদের রসায়ন দেখে মুগ্ধ দর্শকরা।

Print Friendly

উপদেষ্টা সম্পাদক : আরিফ নেওয়াজ ফরাজী বাদল

সম্পাদক : হাবিবুল্লাহ মিজান

মোবাইল : ০১৫৩৪৬০৪৪৭৬, ই-মেইল : mizandeshi@gmail.com