এই মুহুর্তে পাওয়া..
Home / Slide News / মিথ্যা মামলায় বঙ্গবন্ধুর সাথে আগরতলা ষড়যন্ত্র মামলায় আসামীর ছেলে কারাগারে

মিথ্যা মামলায় বঙ্গবন্ধুর সাথে আগরতলা ষড়যন্ত্র মামলায় আসামীর ছেলে কারাগারে

হাবিবুল্লাহ মিজান, সম্পাদক,অল ক্রাইস টিভি,ঢাকা

মাদক বিক্রিতে বাধা দেয়ায় মাদক ব্যবসায়ীর মিথ্যে মামলায় জেল খাটছেন আগরতলা ষড়যন্ত্র মামলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব রহমানের সাথের আসামী,মহান মুক্তিযুদ্ধে শৈলকুপা বাহিনীর অধিনায়ক এবং যুবলীগ প্রতিষ্ঠাকালীন ঢাকার সভাপতি সার্জেন্ট কামরুজ্জামান সাহেবের কনিষ্ঠ ছেলে বঙ্গবন্ধু গবেষক শহিদুজ্জামান জোয়ার্দার ওরফে নাভিদ

মাদক বিক্রিতে বাধা দেয়ায় মাদক ব্যবসায়ীর মিথ্যে মামলায় জেল খাটছেন আগরতলা ষড়যন্ত্র মামলায় জাতির জনক বঙ্গবন্ধু’ শেখ মুজিব রহমানের সাথের আসামী,মহান মুক্তিযুদ্ধে শৈলকুপা বাহিনীর অধিনায়ক এবং যুবলীগ প্রতিষ্ঠাকালীন ঢাকা’র সভাপতি সার্জেন্ট কামরুজ্জামান সাহেবের কনিষ্ঠ ছেলে বঙ্গবন্ধু গবেষক শহিদুজ্জামান জোয়ার্দার নাভিদ। পরিবারের অভিযোগ, ভাটারা এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী মহিউদ্দিন আজাদ রাব্বী মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের দুর্নীতিবাজ লোকজন দিয়ে মিথ্যে মামলায় নাভিদকে ফাঁসিয়েছে। বাইরে থেকে তার বাসায় মাদক ঢুকিয়ে গ্রেফতার করা হয়েছে তাকে। মঙ্গলবার ভাটারা থানাধীন একটি আবাসিক এলাকার নিজ বাসা থেকে নাভিদকে গ্রেফতার করে মাদক নিয়ন্ত্রণ অধিদফতর।

নাভিদের স্ত্রীর বড় ভাই সুলাইমান সেলিম বলেন, নাভিদ সুচিন্তা বাংলাদেশের  সদস্যদের নিয়ে বিভিন্ন সময় ৩০০ ফিট এলাকায় রেষ্টুরেন্টে বসে মিটিং করতেন। এ ঘটনার মাস তিনেক আগে নাভিদের সঙ্গে নর্দ্দা এলাকার  রাব্বী নামের এক যুবকের পরিচয় হয়। এর কিছুদিন পর  রাব্বী একটি মোবাইল সেট নাভিদকে দেখিয়ে বলে তার বন্ধু বিদেশ থেকে পাঠিয়েছে। মোবাইলটি তিনি বিক্রি করবে। পরে নাভিদ মোবাইলটি রাব্বী থেকে কিনে নেন।

তিনি বলেন, মোবাইল কেনার পর পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)থেকে নাভিদকে ফোন দেয়।  সিআইডির এক পুলিশ কর্মকর্তা নাভিদকে বলে আপনি চুরির ফোন কিনেছেন, সেটা ফেরত দিতে হবে। পরে ফোনটি সিআইডি পুলিশকে বুঝিয়ে দেয় সে। এই চুরির মোবাইল কেনাবেচা নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। নাভিদ খোঁজ নিয়ে জানতে পারে রাব্বী একজন মাদক ব্যবসায়ী। পরে নাভিদ তাকে মাদক ব্যবসা ছেড়ে দিতে বললে সে ক্ষিপ্ত হয়। তাকে দেখে নেয়ার হুমকি দেয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাব্বী মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের লোকজন এনে নাভিদের বাসায় অভিযান পরিচালনা করে। সাজানো এই অভিযানে চার শ’ বোতল মাদকসহ নাভিদকে গ্রেফতার দেখানো হয়। নাভিদদের পরিবারের দাবী, রাব্বী বাইরে থেকে মাক দ্রব্য নিয়ে তাকে গ্রেফতার করিয়েছে।

বঙ্গবন্ধু গবেষক শহিদুজ্জামান জোয়ার্দার নাভিদের ফেসবুক আইডি

 

Print Friendly

উপদেষ্টা সম্পাদক : আরিফ নেওয়াজ ফরাজী বাদল

সম্পাদক : হাবিবুল্লাহ মিজান

মোবাইল : ০১৫৩৪৬০৪৪৭৬, ই-মেইল : mizandeshi@gmail.com