এই মুহুর্তে পাওয়া..
Home / শীর্ষ অপরাধ / পাবনায় এক যুবকের ৯ টুকরো লাশ উদ্ধার: চাচাতো ভাই আটক

পাবনায় এক যুবকের ৯ টুকরো লাশ উদ্ধার: চাচাতো ভাই আটক

অল ক্রাইমস টিভিঃ শহরের কৃষ্ণপুর মহল্লার একটি বাসা থেকে সরজ মোল্লা (৩৩) নামে এক ব্যক্তির ৯ টুকরো লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে রাহেনুজ্জামান (২৫) নামের এক যুবককে আটক করেছ পুলিশ।

মঙ্গলবার রাত ১১টার দিকে তার লাশটি উদ্ধার করা হয়।

নিহত সরজ মোল্লা কুষ্টিয়ার মিরপুর উপজেলার নান্দিয়াপাড়া গ্রামের ফারুক মোল্লার ছেলে। তিনি গাজী ট্যাংকের বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকুরী করতেন। আটককৃত রাহেনুজ্জামান নিহতের চাচাতো ভাই এবং একই গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হাসান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে জানান, ৮/১০ দিন আগে সরজ মোল্লা চাকুরীর সুবাদে পাবনা শহরের কৃষ্ণপুর মহল্লার জামিল হোসেনের বাসার নিচতলা ভাড়া নিয়ে বসবাস করতেন। তার সাথে একই কক্ষে থাকতেন তার চাচাতো ভাই রাহেনুজ্জামান। মঙ্গলবার সকাল থেকে সরজ মোল্লার কোনো খোঁজ না পেয়ে গাজী ট্যাংক কোম্পানীর পাবনাস্থ কর্মকর্তারা বিষয়টি পাবনা সদর থানা পুলিশকে জানায় এবং সরজের চাচাতো ভাই রাহেনুজ্জামানকে সন্দেহ করার বিষয়টিও জানায়। পরে মঙ্গলবার রাতে রাহেনুজ্জামানকে আটক করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে সরজকে হত্যার ঘটনা স্বীকার করে। তার দেয়া তথ্য অনুযায়ী রাত ১১টার দিকে শহরের কৃষ্ণপুর মহল্লার ভাড়া বাসা থেকে সরজ মোল্লার ৯ টুকরো লাশ উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে রাহেনুজ্জামান জানিয়েছে, সোমবার রাত ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে ভাড়া বাসার কক্ষে সরজ মোল্লাকে কুপিয়ে হত্যা করে সে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে। পরে বিস্তারিত জানানো যাবে বলে ওসি জানিয়েছেন।

Print Friendly

উপদেষ্টা সম্পাদক : আরিফ নেওয়াজ ফরাজী বাদল

সম্পাদক : হাবিবুল্লাহ মিজান

মোবাইল : ০১৫৩৪৬০৪৪৭৬, ই-মেইল : mizandeshi@gmail.com