Home / জেলার অপরাধ / ঢাকা বিভাগ / নিখোঁজের পাঁচ দিন পর স্কুলছাত্রের গলা কাটা লাশ উদ্ধার

নিখোঁজের পাঁচ দিন পর স্কুলছাত্রের গলা কাটা লাশ উদ্ধার

অল ক্রাইমস টিভিঃ টাঙ্গাইলের সখীপুর উপজেলায় নিখোঁজের পাঁচ দিন পর আতিক হাসান (১৪) নামে এক স্কুলছাত্রের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুরে ঘাটাইল উপজেলার দেওপাড়া জঙ্গল থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়। নিহত স্কুলছাত্র আতিক হাসান সখীপুর উপজেলার কুতুবপুর রওশন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। সে কুতুবপুর গ্রামের প্রবাসী বিল্লাল হোসেনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, নিহত স্কুলছাত্র আতিক হাসান গত শনিবার সকালে বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

সোমবার এ বিষয়ে মা আয়শা বেগম সখীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

মঙ্গলবার এ ঘটনায় জড়িত সখীপুর উপজেলার জুলহাস উদ্দিনের ছেলে রাসেল (১৮) ও আবদুল গণি মিয়ার ছেলে ওয়াসিমকে (১৫) গ্রেফতার করেছে পুলিশ।

ঘাটাইল থানার ওসি কামাল হোসেন বলেন, নিহত আতিকের বন্ধুদের মধ্যে মোবাইল ফোনের ভিডিও ক্লিপ নিয়ে কয়েকদিন ধরে দ্বন্দ্ব চলছিল। এর জের ধরেই বন্ধুরা শ্বাসরোধ ও গলা কেটে আতিককে হত্যা করেছে।

গ্রেফতারকৃতদের তথ্যের ভিত্তিতে আজ দুপুরে ঘাটাইলের দেওপাড়া জঙ্গল থেকে নিহত স্কুলছাত্রের গলা কাটা লাশ উদ্ধার করা হয়। ওই হত্যাকাণ্ডেরসঙ্গে জড়িত অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহত আতিকের মা আয়েশা বেগম ঘাটাইল থানায় হত্যা মামলা করেছেন।

কুতুবপুর রওশন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শুকুর মামুদ বলেন, আতিক মেধাবী ছাত্র ছিল। তার এমন মর্মান্তিক মৃত্যু কেউ মেনে নিতে পারছে না। ছাত্র-শিক্ষকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

Print Friendly

উপদেষ্টা সম্পাদক : আরিফ নেওয়াজ ফরাজী বাদল

সম্পাদক : হাবিবুল্লাহ মিজান

মোবাইল : ০১৫৩৪৬০৪৪৭৬, ই-মেইল : mizandeshi@gmail.com