Home / জেলার অপরাধ / রাজশাহী বিভাগ / দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২

76অল ক্রাইমস টিভি:দিনাজপুরের চিরিরবন্দরে ট্রাক চাপায় মোঃ আব্দুল কাদের (৫৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।
অপরদিকে পার্বতীপুরে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি উল্টে জয়নাল আবেদিন (৫০) নামে এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

নিহত আব্দুল কাদের চিরিরবন্দর উপজেলার তেতুলিয়া ইউনিয়নের শিংগানগর গমীরপাড়া গ্রামের মৃত রহিদ উদ্দিন এর ও জয়নাল আবেদিন পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের কুটিপাড়ার মৃত-আব্দুল ওয়াহেদ এর ছেলে।

চিরিরবন্দরে নিহত আব্দুল কাদেরর চাচাতো ভাই মোঃ মোতাহার হোসেন জানান, নিজ জমিতে আবাদকৃত ধান বিক্রয় করার জন্য সোমবার ভোরে রিক্সা ভ্যান যোগে ধানের বস্তুা নিয়ে স্থানীয় রামডুবি হাটে যাওয়ার পথে পিছন দিকে থেকে একটি ট্রাক ভ্যানের উপর তুলে দিলে ঘটনাস্থলেই তিনি মৃত্যু বরণ করেন। এ সময় ভ্যান চালক বুদু রায় আহত হয়।

চিরিরবন্দর থানার ওসি মোঃ আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে প্রত্যক্ষদর্শী ও পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাকসুদা আফরিন জানান, সকাল ১১টার দিকে মরনাই ব্রিজের কাছে যাত্রীবাহী ভটভটি উল্টে গেলে জয়নালসহ ওই তিনজন আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২টার দিকে জয়নালের মৃত্যু হয়। পরে বাকি দুইজনের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহামুদুল আলম ঘটনা সত্যতা নিশ্চিত করেন।

Print Friendly

উপদেষ্টা সম্পাদক : আরিফ নেওয়াজ ফরাজী বাদল

সম্পাদক : হাবিবুল্লাহ মিজান

মোবাইল : ০১৫৩৪৬০৪৪৭৬, ই-মেইল : mizandeshi@gmail.com