এই মুহুর্তে পাওয়া..
Home / খেলাধুলা / টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত টাইগারদের

টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত টাইগারদের

19ওয়ালটন টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে আর কিছু পরেই মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী জিম্বাবুয়ে।

চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন টাইগারদের দলপতি মাশরাফি বিন মর্তুজা।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে দুপুর ৩ টায় শুরু হবে ম্যাচ।

প্রথম ম্যাচে প্রত্যাশী অনুযায়ী জয় পেয়েছে টাইগাররা। স্প্রিং বকদের ৮ বল হাতে রেখে ৪ উইকেটে হারায় লাল-সবুজের জার্সিধারীরা। সিরিজের দ্বিতীয় ম্যাচেও জয় চায় মাশরাফি বিন মর্তুজার দল।

এর আগে দুই দলের মুখোমুখি দেখায় জয়ের পাল্লা টাইগারদের দিকেই। ছয়টি টি-টোয়েন্টি ম্যাচের চারটিতেই জিতেছে বাংলাদেশ।

বাংলাদেশের ক্রিকেটে একটি সাফল্যময় বছর কাটে ২০১৫ সালে। সে বছরের শেষদিকে এই জিম্বাবুয়ের বিপক্ষেই ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলেছে টাইগাররা। ওয়ানডেতে সফরকারীদের হোয়াইটওয়াশ করে টি-টোয়েন্টি ম্যাচের প্রথমটিতেও জিতেছিল মাশরাফি বাহিনী। তবে, বছরের শেষ আন্তর্জাতিক ম্যাচে ও সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে পরাজয় দিয়ে বছর শেষ করে টাইগাররা।

নতুন বছরে আবারো জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ দিয়েই আন্তর্জাতিক অঙ্গনে ফিরেছে বাংলাদেশ। আর নিজেদের প্রথম ম্যাচে প্রত্যাশিত জয়ের দেখা পায় টাইগাররা। সিরিজের দ্বিতীয় ম্যাচেও জয় নিয়ে লিড বাড়াতে ইচ্ছুক স্বাগতিকরা। আর বাড়তি পাওনা হিসেবে টাইগারদের পাশে থাকছে ‘পয়মন্ত ভেন্যু খুলনা’।

বাংলাদেশ দল: মাশরাফি বিন মতুর্জা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শুভাগত হোম, মুস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন, আবু হায়দার রনি, আরাফাত সানি ও ইমরুল কায়েস।

জিম্বাবুয়ে দল: এলটন চিগুম্বুরা (অধিনায়ক), ভুসি সিবান্দা, হ্যামিল্টন মাসাকাদজা, সিকান্দার রাজা, পিটার মুর (উইকেটরক্ষক), শন উইলিয়ামস, গ্রায়েম ক্রেমার, ম্যালকম ওয়ালার, লুক জঙ্গো, ব্রায়ান ভিটোরি, ওয়েলিংটন মাসাকাদজা, চামু চিভাবা, তেন্দাই চিসোরো, মাদজিভা, মুতুম্বামি ও মুজারাবানি।

Print Friendly

উপদেষ্টা সম্পাদক : আরিফ নেওয়াজ ফরাজী বাদল

সম্পাদক : হাবিবুল্লাহ মিজান

মোবাইল : ০১৫৩৪৬০৪৪৭৬, ই-মেইল : mizandeshi@gmail.com