এই মুহুর্তে পাওয়া..
Home / জাতীয় / কাজের মেয়েকে বিয়ে করতে বাবাকে বাধা দেয়ায় মেয়েকে নির্যাতন

কাজের মেয়েকে বিয়ে করতে বাবাকে বাধা দেয়ায় মেয়েকে নির্যাতন

অল ক্রাইমস টিভি,ঢাকা
বাসার কাজের মেয়েকে বিয়ে করতে বাবাকে বাধা দেয়ায় রাজধানীর মিরপুরে এক স্কুল ছাত্রীকে মারাত্মক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।
বিশ্বস্ত সূত্রে পাওয়া একটি গোপন ভিডিওতে দেখা যায়, সৈয়দ রেজাউল করিম আজাদ নামে এই ব্যাক্তি তার কন্যাকে বেড়ধক পেটাচ্ছেন।

কাজের মেয়েকে বিয়ে করতে বাবাকে বাধা দেয়ায় মেয়েকে নির্যাতন

গত জানুয়ারির ১৩ তারিখে মেয়েটি মারাত্বকভাবে আহত হয়ে মিরপুরের আধুনিক হসপিটালে ভর্তি হয়।
বাবার বিরুদ্বে বিচার চাইতে রাজধানীর পল্লবী থানায় ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেও পুলিশের সহযোগিতা পায়নি বলে অভিযোগ করেছে আহত তরুণীটি।
পল্লবী থানার অফিসার ইনচার্জ মোঃ দাদন ফকিরকে এই প্রতিবেদক ফোন করলে তিনি জানান, সাংবাদিকরা তো আইন প্রয়োগকারী না। তারা আপনার কাছে কেন গিয়েছে।

কাজের মেয়েকে বিয়ে করতে বাবাকে বাধা দেয়ায় মেয়েকে নির্যাতন

অল ক্রাইমসের গোপন অনুসন্ধানে জানা গেছে, নিজেকে পুলিশ এবং সামরিক বাহিনীর ঠিকাদার পরিচয় দেয়া এই সৈয়দ রেজাউল করিম আজাদের স্ত্রী জাকিয়া নাসরিন গত বছরের ৩০ শে নভেম্বর ক্যান্সার রোগে মারা যায়। দুই মাস আগে বাসার কাজের জন্য শিল্পী নামে এক যুবতী মেয়েকে বাসায় নিয়োগ দিয়ে তার সাথে প্রেমে জড়িয়ে পড়েন তিনি। বিষয়টি মেয়েদের কাছে একাধিকবার ধরা পরলে জানুয়ারির ২ তারিখে তারা কাজের মেয়েটিয়ে বাসা থেকে তাড়িয়ে দেয়। এরপর থেকেই সৈয়দ রেজাউল করিম আজাদ উম্মাদের মতো হয়ে গেছে সেই কাজের মেয়েকে ফিরিয়ে আনতে।
কিন্তু তার দুই মেয়ে এবং ছেলে বাধা দিলেই তাঁদেরকে পেটান বলে,পারিবারিক সূত্র জানিয়েছে।
সৈয়দ রেজাউল করিম আজাদের পরিবারের এক সদস্য জানান, তাঁর স্ত্রী জাকিয়া নাসরিন বেঁচে থাকতেও কাজের মেয়েদের সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়তেন এবং একাধিকবার পরিবারের সদস্যদের কাজে সেটি ধরাও পরেছে।এই বিষয়ে অভিযুক্ত সৈয়দ রেজাউল করিম আজাদকে জিজ্ঞেস করতেই তিনি তেলে বেগুনে জ্বলে উঠেন এবং সাংবাদিককে হুমকি দেন।তিনি তাঁর নিজের মেয়েদের স্বভাব চরিত্র নিয়ে আপত্তিকর মন্তব্য করেন

ভিডিও দেখতে ক্লিক করুন

 

Print Friendly

উপদেষ্টা সম্পাদক : আরিফ নেওয়াজ ফরাজী বাদল

সম্পাদক : হাবিবুল্লাহ মিজান

মোবাইল : ০১৫৩৪৬০৪৪৭৬, ই-মেইল : mizandeshi@gmail.com