এই মুহুর্তে পাওয়া..
Home / বিনোদন / কথা বলতে ভয় পান আমির, শাহরুখ

কথা বলতে ভয় পান আমির, শাহরুখ

অল ক্রাইমস টিভিঃ তিনি বলেন, ‘একটু কল্পনা করে দেখুন। কিভাবে আমরা শাহরুখ খান বা আমির খানের মতো ব্যক্তিদের মন্তব্যে প্রতিক্রিয়া জানাই। তাই নেতিবাচক প্রতিক্রিয়ার কারণে তারা কিছু বলতে ভয় পান। ভাল, মন্দ বা কুৎসিত— মতামত যেমনই হোক না কেন আমাদের উচিত তাদের সাহায্য করা।’

নেতিবাচক প্রতিক্রিয়ার কারণে কথা বলতে ভয় পান বলিউডের দুই খান— আমির ও শাহরুখ। এমনটাই মনে করেন ‘আই হেইট লাভ স্টোরিস’ অভিনেত্রী সোনম কাপুর।

নেতিবাচক প্রতিক্রিয়ার কারণে কথা বলতে ভয় পান বলিউডের দুই খান— আমির ও শাহরুখ। এমনটাই মনে করেন ‘আই হেইট লাভ স্টোরিস’ অভিনেত্রী সোনম কাপুর।

২০১৫ সালে ভারতের বেড়ে চলা অসহিষ্ণুতা নিয়ে কথা বলে বিপাকে পড়েন আমির ও শাহরুখ। যার প্রভাব পড়ে কিং খানের সিনেমা ‘দিলওয়ালে’তে।

এক সাক্ষাৎকারে শাহরুখ বলেন, ‘ধর্মীয় অসহিষ্ণুতা বা যে কোনো ধরনের অসহিষ্ণুতাই বাজে বিষয়। এগুলো আমাদের অন্ধকার যুগে নিয়ে যাবে।’

অন্যদিকে, নভেম্বরে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আমির জানান, বেড়ে চলা অসহিষ্ণুতার কারণে তার স্ত্রী জানতে চেয়েছিলেন ভারত ছাড়তে হবে কি-না।

সোনম কাপুর

সোনম কাপুর

বলিউডের অন্যতম স্টাইল আইকন সোনম কাপুর। ১৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘নিরজা’।
দুই তারকার কথা প্রেক্ষিতে দেশজুড়ে যে প্রতিক্রিয়া দেখা যায়, তাকে ‘ভীতিকর’ বলে উল্লেখ করেন সোনম।

এ দিকে ১৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে সোনম অভিনীত নুতন সিনেমা ‘নিরজা’। সত্য কাহিনী অবলম্বনে নির্মিত সিনেমাটিতে তিনি এয়ার হোস্টেসের চরিত্রে অভিনয় করেছেন, যার বুদ্ধিমত্তার জোরে সন্ত্রাসবাদীদের জিম্মা থেকে মুক্তি পায় যাত্রীরা।

Print Friendly

উপদেষ্টা সম্পাদক : আরিফ নেওয়াজ ফরাজী বাদল

সম্পাদক : হাবিবুল্লাহ মিজান

মোবাইল : ০১৫৩৪৬০৪৪৭৬, ই-মেইল : mizandeshi@gmail.com