Home / জেলার অপরাধ / আ.লীগের মেয়র প্রার্থীকে দলীয় সভাপতির হুমকি: সভাপতির বহিষ্কার দাবি

আ.লীগের মেয়র প্রার্থীকে দলীয় সভাপতির হুমকি: সভাপতির বহিষ্কার দাবি

41অল ক্রাইমস টিভি:পাবনার সুজানগর পৌরসভার আওয়ামী লীগের দলীয় মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল ওহাবকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম বিদ্রোহী প্রার্থী তোফাজ্জল হোসেন তোফার পক্ষ নিয়ে তাকে নানা ভাবে হুমকি-ধামকি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন ওহাব।

সোমবার দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি। একই সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতিকে দল থেকে বহিষ্কারের দাবি জানানো হয়। আর তাকে বহিষ্কার করা না হলে একযোগে সকল নেতাকর্মী দল থেকে পদত্যাগ করবেন বলে হুমকি দেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পদাক আবুল হোসেন, আহম্মদপুর ইউনিয় সভাপতি শামসুর রহমান, চেয়াম্যান শাহীন চৌধুরী, মানিকহাট ইউনিয়নের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, আনসার হাজারী, দুলাই ইউনিয়নের সভাপতি রেজাউল করিম বাচ্চুসহ বিভিন্নস্তরের নেতাকর্মী।

দলীয় প্রার্থী আব্দুল ওহাব অভিযোগ করে বলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়াম্যান আবুল কাশেম ও তার ছেলে শাহীনুজ্জামা শাহিনসহ আওয়ামী লীগের একটি অংশের নেতাকর্মী তাকে এবং তার সমর্থককদের মারপিট, হুমকি-ধামকি দিয়ে নির্বাচনী কাজে বাধা সৃষ্টি করছে।

আরো অভিযোগ করা হয়, উপজেলার সরকারি গাড়ি ব্যবহার করা হচ্ছে বিদ্রোহী মেয়র প্রার্থী তোফাজ্জল হোসেন তোফার নির্বাচনী কাজে। তারা নির্বাচনী আচরণ বিধিও ভঙ্গ করছে বলে অভিযোগ করা হয়।

Print Friendly

উপদেষ্টা সম্পাদক : আরিফ নেওয়াজ ফরাজী বাদল

সম্পাদক : হাবিবুল্লাহ মিজান

মোবাইল : ০১৫৩৪৬০৪৪৭৬, ই-মেইল : mizandeshi@gmail.com