এই মুহুর্তে পাওয়া..
Home / বিনোদন / আমি কারো কথা শুনি না : দীপিকা

আমি কারো কথা শুনি না : দীপিকা

55অল ক্রাইমস টিভি:২০১৫ সালটি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের অত্যন্ত ভালো গেছে। তিনি নিজেকে সবচেয়ে জনপ্রিয় এবং সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহণকারী ভারতীয় তারকাদের দলে নাম লিখিয়েছেন।

সম্প্রতি সফল চলচ্চিত্রের স্ক্রিপ্ট বেছে নেয়ার ক্ষেত্রে তার দক্ষতা প্রসঙ্গে তিনি জানালেন তিনি কারো কথা শুনেন না।
‘আপনি দারুণ চলচ্চিত্রগুলো বেছে নিয়েছেন। আপনি কি সবচেয়ে ভালো স্ক্রিপ্ট বেছে নেওয়ার কাজে দক্ষ হয়ে উঠেছেন?’ এমন প্রশ্নের জবাবে দীপিকা জানান, তিনি সব সময়েই নিজে স্ক্রিপ্টগুলো পড়ে তারপর অভিনয়ের সিদ্ধান্ত নেন। এতে ভালো চলচ্চিত্রগুলোতে তার অভিনয় করা সম্ভব হচ্ছে। এ বিষয়ে অন্য কারো সহায়তা তিনি নেন না, কারো কথাও শুনেন না।
দীপিকা বলেন, ‘বছরজুড়ে কোনো বিষয় যদি আমার মনে অবচেতনভাবে চলতে থাকে, তাহলে আমি তা জানি না। কিন্তু আমার স্ক্রিপ্ট পছন্দ করার প্রক্রিয়া খুবই সাধারণ। যখনই কোনো পরিচালক একটি স্ক্রিপ্ট নিয়ে আসেন, আমি তা বিবেচনা করি। আমি যদি তা না পড়ি তাহলে তা করি না। এটা এমন খুবই সাধারণ বিষয়। এক্ষেত্রে একটি বিষয় আমি করি, তা হলো আমি অন্য কারো কথা শুনি না।’
তিনি আরো বলেন, ‘স্ক্রিপ্ট বাছাই করার এ সিদ্ধান্ত একমাত্র আমার। আর আমি কারো সিদ্ধান্ত গ্রহণ করি না। এটা সফল কিংবা বিফল যাই হোক না কেন, আমি বিশ্বাস করি এটি একমাত্র আমার নিজস্ব যাত্রা।’
দীপিকা বলিউড চলচ্চিত্রে তার কর্মজীবন প্রতিষ্ঠিত করার পাশাপাশি দুইটি ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। তিনি হিন্দি, তামিল ও কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেছেন। দীপিকা কোপেনহেগেনে জন্মগ্রহণ করেন এবং বেঙ্গালুরুতে বেড়ে উঠেছেন। অভিনয় জীবন শুরুর আগে তিনি ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করেছিলেন। পরে ফ্যাশন মডেল হওয়ার জন্য তিনি খেলোয়াড় পেশার ইতি টানেন। এরপর ২০০৬ সালে ছোট একটি চরিত্রে প্রথম অভিনয় করেন। পরবর্তীতে ২০০৭ সালে তার প্রথম বলিউড ব্লকবাস্টার চলচ্চিত্র ওম শান্তি ওম মুক্তি পায়, যেখানে তিনি দ্বৈত চরিত্রে অভিনয় করে ব্যাপক খ্যাতি ও ভারতের জাতীয় পুরস্কার লাভ করেন।

Print Friendly

উপদেষ্টা সম্পাদক : আরিফ নেওয়াজ ফরাজী বাদল

সম্পাদক : হাবিবুল্লাহ মিজান

মোবাইল : ০১৫৩৪৬০৪৪৭৬, ই-মেইল : mizandeshi@gmail.com